Breaking News
[X]
Home / এক্সক্লুসিভ / সানি লিওনের সুন্দর শরীরের গোপন রহস্য ফাঁস!

সানি লিওনের সুন্দর শরীরের গোপন রহস্য ফাঁস!

আইটেম কন্যা সানি লিওন নিজেকে সুন্দর রাখতে কী করেন? এমন প্রশ্ন করতে করতে হয়তো ক্লান্তই হয়ে গিয়েছেন সানির ভক্তরা। অবশেষে সানি নিজেই নিজের সুন্দর শরীরের রহস্য ভেঙেছেন। সানি যখন বলিউডে নাম লিখিয়েছিলেন তখন তাঁকে অনেকটাই মোটাসোটা দেখাত। কিন্তু, বলিউডের দৌড়ে সানির সবচেয়ে বেশি কদর তাঁর সৌন্দর্যের জন্য। বলিউডের বর্তমান ট্রেন্ড অনুযায়ী সৌন্দর্যকে ইউএসপি করতে গেলে যে তাঁকে বাড়তি মেদ ঝরাতে হবে তা ভালোই বুঝেছিলেন সানি। সুতরাং, সানি এখন আগের থেকে অনেকটাই রোগা হয়েছেন। বলতে গেলে স্লিম-ট্রিম সানি এখন বলিউডে নয়া ধামাকা দিতে প্রস্তুত। সম্প্রতি ‘রইস’-এর আইটেম সং ‘লায়লা ও লায়লা’-য় সানির দুরন্ত শরীরি হিল্লোলই তা প্রমাণ করে দিয়েছে।

মহিলাদের চরম সুখ পেতে কত মিনিট মিলন করা দরকার হয় জেনে নিন?

কিন্তু, তাঁর এই সুন্দর শরীরের রহস্য কী? সানি নিজেই টুইটারে তা ফাঁস করেছেন। জানিয়েছেন, ‘এই জিনিসটার জন্য আমি যা ইচ্ছে তাই করতে পারি। এর জন্য নিজেকে নিংড়ে দিতে আমি নিজেকে উদ্বুদ্ধ করতে পারি, বলতে পারি আরও এক মিনিট, আরও এক মিনিট।’ সানির এই আপন জিনিস কোনটি? অবশ্যই ট্রেডমিলে দৌড়ানো। যেখানে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন সানি। এটাই নাকি তাঁর সুন্দর শরীরের গোপন কথা।

 

দেখুন সানির ভিডিও….  

 

তবে, ট্রেডমিলে দৌড়ানোর সঙ্গে সঙ্গে সানি নিজেকে সুন্দর রাখতে আরও কিছু শরীর চর্চা করেন। সেগুলি হল, নিয়মিত জিম করা, যোগাসন, স্কোয়াট করা। যখন এসব করতে ভালো লাগে না তখন সানি নাকি সমানে হেঁটে চলেন।

 

দেখুন সানি যোগাসনের ভিডিও… 

 

এছাড়াও সানি তাঁর খাদ্যাভাসে বেশকিছু বিষয়ে নজর রাখেন। অতিরিক্ত ফ্যাট জাতীয় খাবার তিনি ছুঁয়েও দেখেন না। কোনও ধরনের পানীয় কখনই পান করেন না। কালেভদ্রে একটু আধটু রেড ওয়াইন পান করেন এই বলিউড সুন্দরী। সকালে প্রচুর পরিমাণে দুধও খান তিনি। ভারী খাবারে প্রচুর পরিমাণে তাজা সবুজ সবজি থাকে। দুধ দিয়ে কফিও খান না সানি। সুন্দর শরীর রাখতে চিনি ছাড়া কালো কফি পান করেন। এমন খাবার তিনি খান যাতে প্রচুর পরিমাণে ক্যালোরি এবং কার্বোহাইড্রেড থাকে। এছাড়া গোটা দিন কয়েক বোতল ফ্রেস ওয়াটার পান করেন সানি।

ইন্টারনেটে চুম্বন আদান-প্রদান করবে ‘কিসেঞ্জার‍‍`

সুন্দর শারীরিক গঠন পেতে আপনিও ট্রাই করতে পারেন এই ফিটনেস রেজিম।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *