Breaking News
Home / লাইফ স্টাইল / আমি একটি ছেলেকে পাগলের মতো ভালোবাসি, ও আমাকে ছেড়ে অন্য একটি মেয়েকে বিয়ে করতে যাচ্ছে.

আমি একটি ছেলেকে পাগলের মতো ভালোবাসি, ও আমাকে ছেড়ে অন্য একটি মেয়েকে বিয়ে করতে যাচ্ছে.

আপু, আপনার জীবনে যা ঘটেছে, এমনটা ঘটতেই পারে, অনেকের জীবনেই ঘটে- নিজেকে ভালো রাখতে গেলে সবার আগেই এই জিনিসটা আপনাকে বুঝে নিতে হবে। অন্য সবাই যদি জীবনে উঠে দাঁড়াতে পারে, তাহলে আপনিও পারবেন। অন্য সবার চাইতে আপনার কী কম আছে বলুন? কিচ্ছু কম নেই। তাই আপু, আপনিও পারবেন। হ্যাঁ, মন ভাঙার কষ্ট ভীষণ ভয়াবহ। এই কষ্ট আমাদেরকে তিল তিল করে ভয়াবহ হতাশার দিকে ঠেলে দেয়। সেই হতাশা ঠেলে বের হয়ে আসতে না পারলে আপনার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে আপু।

নাচের সময় মেয়েটির বডি মুভমেন্ট দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে..[ভিডিও সহ]

যে প্রতারক, তাঁর জন্য কষ্ট পেয়ে লাভ আছে বলুন আপু? সে তো গেছেই, আপনি কষ্ট পেয়ে পেয়ে নিজেকে শেষ করে দিলেও সেই প্রতারক আর ফিরবে না। তাহলে কেনই বা কষ্ট পাওয়া বলুন তো? যে চলে গেছে, জানবেন আপনার জন্য তাঁর ভালোবাসা কখনো সত্য ছিল না, তাই তাঁকে মন থেকে বের করে দেয়াই উত্তম। আর আপু, সরকারী চাকরি হচ্ছে লটারির মত। এর জন্য চেষ্টা করা ঠিক আছে কিন্তু কেবল এটার চেষ্টা না করে অন্য চাকরির চেষ্টাও করুন। ভালো একটা চাকরি পেয়ে গেলে দেখবেন আপনার মানসিক অবস্থারও উন্নতি হচ্ছে। নিজের ভালো লাগে এমন সকল কাজ করুন, নিজেকে ব্যস্ত রাখুন, বন্ধুদের সাথে বেশি করে মিশুন। এতেও যদি কাজ না হয় হয়, তাহলে একজন পেশাদার কাউন্সিলারের সহায়তা নিন। যে কোন বড় হাসপাতালে গেলেই একজন পেশাদার ক্লাউন্সিলারের খোঁজ পাবেন।

দেখুন রাতে ছাত্রী হোস্টেলে মেয়েরা কি করে ! না দেখলে চরম মিস ! গোপন ভিডিও দেখুন !

বিশেষ দ্রষ্টব্য
আমি কোন মনোরোগ বিশেষজ্ঞ, চিকিৎসক বা আইনজীবী নই। কাউন্সিলিং-এর ওপরে যখনই কোন শর্ট কোর্স হয়েছে বা কর্মশালা হয়েছে, আমি সেখানে যোগ দিয়েছি। আমার বিদ্যা বলতে এটুকুই। সবমিলিয়ে কেবলই একজন সাধারণ লেখক আমি, যিনি বন্ধুর মত সমস্যাটি শুনতে পারেন ও তৃতীয় ব্যক্তির দৃষ্টিকোণ থেকে কিছু পরামর্শ দিতে পারেন। পরামর্শ গুলো কাউকে মানতেই হবে এমন কোন কথা নেই। কেউ যদি নতুন কোন দিক নির্দেশনা পান বা নিজের সমস্যাটি বলতে পেরে কারো মন হালকা লাগে, সেটুকুই আমাদের সার্থকতা।

নারীর স্তন বড় করার সব থেকে সহজ উপায় ১০০% কার্যকরী!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *